ডাউনলোড করুন লেটেস্ট ভারশন Portable Format Factory, আর ভিডিও, অডিও , পিকচার….. নিমিষে কনভার্ট করুন আপনার ইচ্ছেমত ফরম্যাটে ।


আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো Portable Format Factory 2.90 যা এ যাবৎ কালে আমার দেখা শেষ্ঠ কনভার্টার । Portable Format Factory হচ্ছে All in One. এর মাধ্যমে খুব সহজে ভিডিও, অডিও , পিকচার….. আপনার ইচ্ছেমত ফরম্যাটে কনভার্ট করতে পারবেন । Portable Format Factory কাজ এখানেই শেষ নয়, এটি আপনি ব্যবহার করতে পারবেন ভিডিও, অডিও কার্টার ও জয়েনার হিসেবেও । এর ব্যবহারবিধিও খুবই সহজ । আপনি যে ভিডিও, অডিও , পিকচার….. টি কনভার্ট করতে চান তা টেনে Format Factory ছেড়ে দিয়ে যে ফরম্যাটে কনভার্ট করতে চান তা সিলেক্ট করে Start ক্লিক করুন । এখানে Option থেকে চাইলে আপনি ভিডিও, অডিওর কোয়ালিটি পরিবর্তন করতে পারবেন । আজ এ পযন্তই । প্র্রয়োজন হলে নিচের লিংক থেকে ডাউনলোড করতে পারেন ।



ডাউনলোড লিংক

কোন সফটওয়্যারের সিরিয়াল কী -এর প্রয়োজনে http://newsoftware8.blogspot.com সাইটটি ভিজিট করতে পারেন ।
Anda baru saja membaca artikel yang berkategori Tips and Tricks dengan judul ডাউনলোড করুন লেটেস্ট ভারশন Portable Format Factory, আর ভিডিও, অডিও , পিকচার….. নিমিষে কনভার্ট করুন আপনার ইচ্ছেমত ফরম্যাটে ।. Anda bisa bookmark halaman ini dengan URL https://msr-site.blogspot.com/2013/06/portable-format-factory.html. Terima kasih!
Ditulis oleh: Unknown - Tuesday, June 4, 2013

Belum ada komentar untuk "ডাউনলোড করুন লেটেস্ট ভারশন Portable Format Factory, আর ভিডিও, অডিও , পিকচার….. নিমিষে কনভার্ট করুন আপনার ইচ্ছেমত ফরম্যাটে ।"

Post a Comment