ডাউনলোড Snagit 10 Portable স্কিন শট নেওয়ার জন্য আমার দেখা সবচেয়ে ভালো সফটওয়্যার


বিভিন্ন কাজে আমাদের প্রায় স্কিন শট নেওয়ার হয় । আর এক্ষেত্রে আমার প্রথম ভরসা Snagit. Snagit স্কিন শট নেওয়ার জন্য আমার দেখা সবচেয়ে ভালো সফটওয়্যার । এখানে আনুসঙ্গিক আরো অনেক টুল রয়েছে যেগুলো স্কিন শট সময় অপরিহার্য । Snagit দ্বারা স্কিন শটের বিভিন্ন অংশ হাইলাইট করা, চিহ্নিত করা, Text যোগ করা, স্কিন শটের কোন অংশ মুছে বা ঢেকে ফেলা ইত্যাদি আরও অনেক সুবিধা রয়েছে । আপনি যদি স্কিন শট নেওয়ার কোন সফটওয়্যার খুজছেন তাহলে Snagit 10 Portable হচ্ছে আপনার শ্রেষ্ঠ সমাধান । এটি Portable Version । Install-এর কোন ঝামেলা নেই ।






ডাউনলোড লিংক
Anda baru saja membaca artikel yang berkategori Tips and Tricks dengan judul ডাউনলোড Snagit 10 Portable স্কিন শট নেওয়ার জন্য আমার দেখা সবচেয়ে ভালো সফটওয়্যার . Anda bisa bookmark halaman ini dengan URL http://msr-site.blogspot.com/2013/06/snagit-10-portable.html. Terima kasih!
Ditulis oleh: Unknown - Tuesday, June 4, 2013

Belum ada komentar untuk "ডাউনলোড Snagit 10 Portable স্কিন শট নেওয়ার জন্য আমার দেখা সবচেয়ে ভালো সফটওয়্যার "

Post a Comment